বৃহস্পতিবার, অক্টোবর ৬, ২০২২
২১শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, শরৎকাল,
৬ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ,
বৃহস্পতিবার, বিকাল ৫:১৯
বাড়ি অপরাধ ২২ লাখ টাকার জাল নোট জব্দ গ্রেপ্তার ২

২২ লাখ টাকার জাল নোট জব্দ গ্রেপ্তার ২

ডেস্ক রিপোর্ট
গ্রেপ্তার দুইজন- ছবি: ডিএমপি

গ্রেপ্তার দুইজন- ছবি: ডিএমপি

রাজধানীর হাতিরঝিলে ২২ লাখ টাকার জাল নোট, জাল নোট তৈরির মেশিন ও সরঞ্জামাদি জব্দ করেছে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) গোয়েন্দা (ডিবি) বিভাগ। এসময় এ চক্রের মূল হোতাসহ দুইজনকে গ্রেপ্তারও করেছেন তারা।

বুধবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান ডিবির উপ-পুলিশ কমিশনার আব্দুল আহাদ। এ ঘটনায় হাতিরঝিল থানায় বিশেষ ক্ষমতা আইনে একটি মামলাও করা হয়েছে। গ্রেপ্তার দুইজন হলেন, পিরোজপুরের মলয় মণ্ডল (৩৬) ও চট্টগ্রামের জনি ডি কস্তা (৩২)।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, মঙ্গলবার রাতে গোপনসূত্রে পাওয়া তথ্যের ভিত্তিতে হাতিরঝিল থানার রামপুরা পশ্চিম উলন বাসা ১১২/এ এর পঞ্চম তলার সিঁড়ির উত্তর পাশের ফ্ল্যাটের উত্তর পাশের বেডরুমে অভিযান চালায় পুলিশ। গোয়েন্দা ওয়ারী বিভাগের উপ-পুলিশ কমিশনার মো. আব্দুল আহাদের নির্দেশনায়, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার জসিম উদ্দিনের তত্ত্বাবধানে, সিনিয়র সহকারী পুলিশ কমিশনার মোহাম্মদ খলিলুর রহমানের নেতৃত্বে অভিযান চালানো হয়। এতে প্রস্তুতরত অবস্থায় ২২ লাখ ২৫ হাজার টাকার জাল নোট ও জাল টাকা তৈরির ১০টি স্ক্রিন ফ্রেম, দুইটি স্ক্রিন ফ্রেম আটকানোর কাঠবোর্ড, ছয়টি রঙের বোতল, দুই বান্ডেল টাকা তৈরির কাগজ, এছাড়া সুতা, একটি লেমিনেটিং মেশিন, দুইটি প্রিন্টিং ব্রাশ উদ্ধার করা হয়।

ঘটনাস্থল থেকে দুইজন গ্রেপ্তার করা হয়েছে। তবে এসময় অপর একজন পালিয়ে গেছেন।