লক্ষ্মীপুরে যুবলীগের হরতাল বিরোধী মিছিল

লক্ষ্মীপুর প্রতিনিধি

হেফাজতের ডাকা অবৈধ হরতালের প্রতিবাদে রবিবার সকালে লক্ষ্মীপুর জেলা শহরের প্রধান সড়কে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করা হয়েছে। জেলা যুবলীগের সভাপতি ও সদর উপজেলা চেয়ারম্যান এ কে এম সালাহউদ্দিন টিপুর নেতৃত্বে যুবলীগের নেতা-কর্মীরা এই বিক্ষোভ সমাবেশে অংশ গ্রহন করে। এই সময় বিক্ষোভ মিছিলটি জেলা যুবলীগের কার্যালয়ের সামনে থেকে শুরু হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে যুবলীগের কার্যালয়ে এসে শেষ হয়।
বিক্ষোভ মিছিলে উপস্থিত ছিলেন জেলা যুবলীগের সাধারণ সম্পাদক আবদুল্যা আল নোমান, যুবলীগ নেতা আবদুল জব্বার লাভলু, মেজবাহ উদ্দিন বাপ্পি, মাহবুবুল হক মাহবুব, সাওয়াখাত হোসেন আরিফ, আমির হোসেন, ইকবাল হোসেন হেমেল ক্বারি, মিজানুর রহমানসহ যুবলীগের কয়েকশ নেতা-কর্মী।
এই সময় যুবলীগের সভাপতি এ কে এম সালাহউদ্দিন টিপু প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করার জন্য যুবলীগের প্রতিটি নেতা-কর্মীকে মাঠে থাকার আহ্বান জানিয়ে সকল ধরনের ষড়যন্ত্রকারীদের প্রতিহত করা হবে বলে জানান।
এদিকে হরতালের সমর্থনে কোথাও কোন পিকেটিং ও হেফাজত ইসলামের নেতা-কর্মীদেরকে মাঠে দেখা যায়নি। জেলার কোথাও কোন ধরনের অপ্রীতিকর ঘটনার খবরও পাওয়া যায়নি। সকল ধরনের যানবাহন চলাচল রয়েছে স্বাভাবিক। গুরুত্বপূর্ণ পয়েন্টগুলোতে আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা মোতায়েন রয়েছে।