রাবির ‘বি’ ইউনিটে ভর্তি পরীক্ষায় ১ম কাঠ মিস্ত্রী মোস্তাকিম আলীকে আরএমপি কমিশনারের সংবর্ধনা

কাঠমিস্ত্রীর কাজ করে রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) ২০২০-২১ শিক্ষাবর্ষে ১ম বর্ষের ভর্তি পরীক্ষা ‘বি’ ইউনিটে ১ম মেধাবী শিক্ষার্থী মোস্তাকিম আলী

রাজশাহী প্রতিনিধি

কাঠমিস্ত্রীর কাজ করে রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) ২০২০-২১ শিক্ষাবর্ষে ১ম বর্ষের ভর্তি পরীক্ষা ‘বি’ ইউনিটে ১ম মেধাবী শিক্ষার্থী মোস্তাকিম আলীকে সংবর্ধনা দেয়া হয়েছে। গতকাল বৃহস্পতিবার (১৮ নভেম্বর) দুপুরে রাজশাহী মেট্টোপলিটন পুলিশের (আরএমপি) সদরদপ্তরে আরএমপি কমিশনার আবু কালাম সিদ্দিক তাকে এই সংবর্ধনা দেন।

উল্লেখ্য, মোস্তাকিম রাজশাহী জেলার তানোর উপজেলার বাঁধাইড় ইউপির মিশনপাড়ার কাঠমিস্ত্রী শামায়ুন আলীর ছেলে। তিনি তানোরের মুন্ডুমালা সরকারি উচ্চবিদ্যালয় থেকে ২০১৭ সালে জিপিএ-৪ দশমিক ৫৫ পেয়ে মাধ্যমিক এবং তানোরের ফজর আলী মোল্লা ডিগ্রি কলেজ থেকে ২০২০ সালে জিপিএ-৪ দশমিক ৮৩ পেয়ে উচ্চমাধ্যমিক পরীক্ষায় উত্তীর্ণ হন।

অনুষ্ঠানে আরএমপি কমিশনার মোস্তাকিম আলীকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান। এসময় তার হাতে আরএমপি কমিশনার সম্মাননা স্মারক তুলে দেন এবং শিক্ষা উপকরণ কেনার জন্য আর্থিক সহায়তা প্রদান করেন। অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন) সুজায়েত ইসলাম, উপ-কমিশনার (সদর) রশীদুল হাসান, বিশেষ পুলিশ সুপার এ এফ এম আনজুমান কালাম প্রমুখ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে আরএমপি কমিশনার বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের “স্বপ্নের সোনার বাংলা” গড়ার প্রত্যয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ২০৪১ সালের মধ্যে বাংলাদেশকে উন্নত-সমৃদ্ধ দেশে পরিণত করার লক্ষে এগিয়ে যাচ্ছেন। সেই লক্ষ্য অর্জনে মোস্তাকিমের মতো তরুণ মেধাবীদের এগিয়ে আসতে হবে। মেধাবীদের মেধা বিকাশে এবং বিভিন্ন ক্ষেত্রে পৃষ্ঠোপোষকতা করতে হবে। তবেই বাংলাদেশ উন্নত-সমৃদ্ধ দেশে পরিণত হবে।