বরিশাল সদর হাসপাতাল বিনামূল্যে অক্সিজেন-মেডিসিন সার্ভিস কার্যক্রম চালু করেছে জেলা প্রশাসন

সদর হাসপাতাল প্রাঙ্গনে বুধবার বিনামূল্যে অক্সিজেন সেবা ও মেডিসিন সার্ভিস কার্যক্রমের উদ্বোধন করেন বিভাগীয় কমিশনার সাইফুল হাসান বাদল

বরিশাল প্রতিনিধি

করোনা রোগীদের জন্য বিনামূল্যে অক্সিজেন সেবা ও মেডিসিন সার্ভিস কার্যক্রম চালু করেছে বরিশাল জেলা প্রশাসন। গতকাল বুধবার বেলা সাড়ে ১১টায় বরিশাল সদর হাসপাতাল প্রাঙ্গনে এই কার্যক্রমের উদ্বোধন করেন প্রধান অতিথি বিভাগীয় কমিশনার সাইফুল হাসান বাদল। বরিশাল জেলা প্রশাসক জসীম উদ্দীন হায়দারের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন পরিচালক বিভাগীয় স্বাস্থ্য অধিদপ্তর ডাঃ বাসুদেব কুমার দাস, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) প্রশান্ত কুমার দাস, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) গৌতম বাড়ৈ, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) বরিশাল সোহেল মারুফ, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট রকিবুর রহমান খান, সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার মলয় কান্তি বড়াল, বরিশাল রোটারী ক্লাবের সভাপতি আওয়ামী লীগ নেতা মাহমুদুল হক খান মামুন, খুলনা অক্সিজেন ব্যাংকের সাধারণ সম্পাদক আসাদ শেখ প্রমুখ।

রোটারি ক্লাব বাংলাদেশ এবং খুলনা অক্সিজেন ব্যাংক এর সদস্যরা এই কার্যক্রমে সহযোগিতা করবেন। প্রাথমিকভাবে ১০০ অক্সিজেন সিলিন্ডার দিয়ে সেবাকার্যক্রম পরিচালিত হচ্ছে। পাশাপাশি চিকিত্সকদের পরামর্শ অনুযায়ী দরিদ্রদের জন্য ২২ ধরনের ঔষধ সরবরাহ করা হবে। ২৪ ঘণ্টা ০১৯৬৯৭৯৩৮৭৬ ও ০১৭৬৭৫৮১৭২২ নম্বরে কল করে সেবা গ্রহণ করা যাবে।