পুরোনো ছবিতে স্মৃতিকাতর দেব

টলিউড ইন্ডাস্ট্রিতে পনেরো বছর পার করলেন চিত্রনায়ক দেব। যার জনপ্রিয়তা দীর্ঘ সময় ধরেই তুঙ্গে। শুধু তাই নয়, তিনি এখন তৃণমূলের সংসদ সদস্য। ক্যারিয়ারে বহু চড়াই-উতরাই পেরিয়ে আজকের অবস্থানে এই হার্টথ্রব তারকা।

জীবনের শীর্ষ অবস্থানে দাঁড়িয়ে হঠাৎ পেছনে ফিরে গেলেন দেব। যেই সময়টায় ক্যারিয়ারে হাঁটি হাঁটি পা পা করে চলছিলেন তিনি। সামাজিক মাধ্যমে তার প্রকাশ করা একটি ছবি এই আলোচনার কেন্দ্রবিন্দু।

ছবিতে দেখা যাচ্ছে রাস্তায় বসে কাগজের থালায় খাবার খাচ্ছেন দেব। সঙ্গে আরও অনেকে। প্রথম দেখে মনে হতে পারে কোনো সিনেমার শুটিং হয়তো। কিন্তু এমনটা একদমই নয়। সেটি পরিস্কার করে দিলেন অভিনেতা নিজেই।

ইনস্টাগ্রামে দুটি ছবি প্রকাশ করে দেব লেখেন, ‘সেইসব পুরোনো দিনগুলোর মতো বন্ধুত্ব এখন আর পাওয়া যায় না। তখন একটি বাসে আমরা সবাই একসঙ্গে যাতায়াত করতাম। একসঙ্গে খাওয়া দাওয়া করতাম এবং ঘুম। না না সবাই যে যার ঘরেই ঘুমাতে যেতাম।’

dhakapost
দেব

পোস্টের শেষে একটি ধাঁধাঁ দেন দেব। ছবিটি কোন সিনেমার শুটিংয়ে তোলা, সেটি জানতে চেয়ে তিনি লেখেন, ‘ছবির নাম অনুমান করার জন্য কিন্তু কোনও পুরষ্কার নেই।’ সেই উত্তর দিতে ভিড় জমেছে কমেন্ট বক্সে। সবাই চেষ্টা করছেন সিনেমার নাম বলতে।

দেব বর্তমানে ব্যস্ত আছেন নতুন সিনেমা ‘গোলন্দাজ’ নিয়ে। এখানে তার বিপরীতে অভিনয় করবেন ইশা সাহা। পরিচালনা করছেন ধ্রুব বন্দ্যোপাধ্যায়। এই সিনেমার জন্য নিজের ব্যাপক পরিবর্তন এনেছেন দেব।

উল্লেখ্য, সিনেমার পাশাপাশি নির্বাচন নিয়েও চলছে দেবের ব্যস্ততা। নতুন তারকাদের রাজনীতিতে আগমনকেও সাধুবাদ জানাচ্ছেন তিনি।