ক্ষমা চাইলেন জেমস

বিনোদন ডেস্ক

স্বাধীনতা দিবসে গাজীপুরের রাজবাড়ির মঞ্চে হাজির হওয়ার কথা ছিল জেমসের। সেই খবর প্রকাশের পর থেকে ভক্তদের উচ্ছ্বাসের কোনও কমতি ছিল না। সবার অপেক্ষা ছিল দিনটির জন্য। গুরু স্টেজে উঠে জানাবেন সুবর্ণজয়ন্তীর শুভেচ্ছা।

কিন্তু ভক্তদের সেই প্রত্যাশা পূরণ হলো না। স্বাধীনতা দিবসের প্রথম প্রহরে রকস্টার জানিয়ে দিলেন কনসার্টে হাজির হচ্ছেন না তিনি। কারণ করোনার প্রভাব বৃদ্ধি।

রকস্টার জেমস

সুবর্ণজয়ন্তীর প্রথম প্রহরে আয়োজকদের ক্ষুদে-বার্তা পাঠালেন নগরবাউলের মুখপাত্র রুবাইয়াৎ ঠাকুর রবিন। এছাড়াও খবরটি জেমসের ফেসবুকে পেজেও পোস্ট করা হয়েছে। এই ব্যান্ড তারকা লেখেন, ‘দুঃখিত! সারাদেশের-ন্যায় গাজীপুরে ও করোনার প্রকোপ বাড়তে থাকায়, গাজীপুর আপামর জনসাধারনের বৃহৎ স্বার্থে, আগামীকাল ২৬ মার্চ গাজীপুর রাজবাড়ী মাঠে সাংস্কৃতিক অনুষ্ঠান অনির্দিষ্ট কালের জন্য স্থগিত করা হলো!’

তিনি আরও লেখেন, ‘সার্বিক পরিস্থিতি নিয়ন্ত্রণে আসলে যে কোনও সুবিধাজনক সময়ে আমরা আবারও অনুষ্ঠানটি আয়োজনের দিকে অগ্রসর হবে। ততদিন পর্যন্ত সবাই ভালো থাকুন, সুস্থ থাকুন এবং অবশ্যই, অবশ্যই স্বাস্থ্যবিধি মেনে চলুন।’

উল্লেখ্য, গত ৯ মার্চ রাজধানীর উত্তরা ক্লাব মঞ্চ কাঁপান জেমস। ১২ মার্চ মিরপুর-১৪ নম্বরে অবস্থিত পিএসসি কনভেনশন হলে গান করেন তিনি। ১৭ মার্চ মিরপুর সিটি ক্লাব মাঠে বঙ্গবন্ধুর জন্মদিন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে শোনা যায় তার কণ্ঠ।